Wednesday, June 19, 2024
Education News

বিএসসি ইন ফিজিওথেরাপি বিভাগের স্থগিত ভর্তি পরীক্ষার ফলাফল ২০২১

জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানের (নিটোর) ২০২০–২০২১ শিক্ষাবর্ষের বিএসসি ইন ফিজিওথেরাপি বিভাগের স্থগিত ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। The results of the postponed admission test of the Department of BSc in Physiotherapy for the academic year 2020–2021 of the National Orthopedic Hospital and Rehabilitation Institute (NITOR) have been published.

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে নিটোর ভর্তি পরীক্ষার অফিসিয়াল ওয়েবসাইটে ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়।

বিএসসি ইন ফিজিওথেরাপি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২১

বিএসসি ইন ফিজিওথেরাপি ভর্তি পরীক্ষার ফলাফল ২০২১

ভর্তি কমিটির চেয়ারম্যান অধ্যাপক ডা. আব্দুল গনি মোল্লা স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ২০২০-২০২১ শিক্ষাবর্ষে নিম্নোক্ত প্রার্থীদের বিএসসিতে ফিজিওথেরাপি কোর্সে ভর্তির জন্য অস্থায়ীভাবে নির্বাচিত করা হয়েছে।

প্রার্থীদের আগামী ২৬ সেপ্টম্বর থেকে ০৭ অক্টোবর দুপুর ২টার মধ্যে ভর্তি সম্পন্ন করার জন্য বলা হয়েছে। প্রার্থীদের ভর্তির দিন তাদের সকল মূল সার্টিফিকেট পেশ করতে হবে, অন্যথায় নির্বাচন বাতিল বলে গণ্য হবে বলে বিজ্ঞপ্তিতে বলা হয়।

Result of BSc in Physiotherapy Admission Test Link

ফলাফল / আসনসংখ্যা

শুধুমাত্র ফিজিওথেরাপি বিভাগে নিটোরে শিক্ষার্থী ভর্তি করা হয়। বিএসসি ইন ফিজিওথেরাপি বিভাগে আসনসংখ্যা ৪০টি। এর মধ্যে সাধারণ আসন ৩৭টি, উপজাতি প্রার্থীদের জন্য ১টি আসন এবং মুক্তিযোদ্ধার সন্তানদের জন্য ২টি আসন সংরক্ষিত থাকবে।

শিক্ষার সব খবর সবার আগে জানতে EducationsinBD.com এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channelজাতীয় বিশ্ববিদ্যালয়ের সকল নোটিশ দেখুন এখানে একসাথেNational University Notice Board অনার্স /মার্স্টাস/ ডিগ্রি পরীক্ষার প্রিমিয়াম সাজেশন পেতে ফেসবুক পেজে মেসেজ দিন। https://www.facebook.com/PremiumSuggestionআমাদের ফেসবুক গ্রুপে জয়েন করুন Facebook Group

One thought on “বিএসসি ইন ফিজিওথেরাপি বিভাগের স্থগিত ভর্তি পরীক্ষার ফলাফল ২০২১

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.