Vaccine registration system for students without national identity card and registration card 2021

Vaccine registration system for students without national identity card and registration card 2021 জাতীয় বিশ্ববিদ্যালয়সহ, সকল পাবলিক বিশ্ববিদ্যালয়ের যেসকল শিক্ষার্থীদের জাতীয় পরিচয়পত্র ও রেজিষ্ট্রেশন কার্ড নেই তাদের ভ্যাকসিন রেজিষ্ট্রেশনের জন্য বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরি কমিশন(ইউজিসি) আলাদা ওয়েবসাইট তৈরি করেছে।
যাদের ন্যাশনাল আইডি নাই তারা জন্মনিবন্ধন দিয়ে রেজিস্ট্রেশন করবেন। রেজিস্ট্রেশন করার পর কিছু দিনের মধ্যে আপনার তথ্য সুরক্ষায় পাঠানো হবে। তখন আপনি সুরক্ষায় আবার আবেদন করতে পারবেন। আবেদনের পর আপনার মেসেজ আসলে টিকা দিয়ে আবার তথ্য Update Vaccine Info আপডেট করবেন।

জাতীয় পরিচয়পত্র ও রেজিষ্ট্রেশন কার্ড ছাড়াই শিক্ষার্থীদের ভ্যাকসিন রেজিষ্ট্রেশন পদ্ধতি ২০২১

 

Vaccine registration system for students without national identity card and registration card 2021 7

 ভ্যাকসিন রেজিষ্ট্রেশন নিয়ম ২০২১Vaccine registration system for students without national identity card and registration card 2021 8Vaccine registration system for students without national identity card and registration card 2021 9জাতীয় পরিচয়পত্র ও রেজিষ্ট্রেশন কার্ড ছাড়াই ভ্যাকসিন রেজিষ্ট্রেশন নিয়ম ২০২১
রেজিষ্ট্রেশন করার নিয়মঃ উক্ত লিংকে প্রবেশ করে (https://univac.pntdns.com/) Register অপশনে ক্লিক করে, নাম, একটি সচল ইমেইল আইডি ও পাসওয়ার্ড দিয়ে রেজিস্ট্রার করে নিতে হবে। এরপর,Do you have Birth Certificate? অপশনে No সিলেক্ট করে, প্রদর্শিত তথ্যছক পূরণ করে Submit এ ক্লিক করে রেজিষ্ট্রেশন সম্পন্ন করতে হবে।

http://103.113.200.29/student_covidinfo – NU Vaccine Registration 2021

অনলাইনে ফর্ম ফিলাপ করার সময় মনে রাখবেনঃ

  1. ইমেইল অবশ্যই একটিভ এবং সঠিক ইমেইল দিতে হবে
  2. Are you vaccinated? একটা ও যদি দেন তাহলে ইয়েস দিয়ে রেজিস্ট্রেশন করবেন। না হলে নো ক্লিক করবেন।
  3. Do you have National ID (NID)? ন্যাশনাল আইডি থাকলে ইয়েস দিয়ে রেজিস্টেশন করবেন। না হলে নো ক্লিক করবেন।
  4. Do you have Birth Certificate? ন্যাশনাল আইডি না থাকলে এবং জন্ম নিবন্ধন থাকলে ইয়েস দিয়ে রেজিস্ট্রেশন করবেন। না হলে জন্ম নিবন্ধন করে রেজিস্ট্রেশন করবেন।
শিক্ষা নিউজ EducationsinBD সংক্রান্ত সকল তথ্য পেতে আমদের ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব করুন YouTube Channel